ঢাকায় এই ৮ জায়গায় গ্যাস থাকবেনা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে অক্টোবর ২০২৪ ১২:১২ অপরাহ্ন
ঢাকায় এই ৮ জায়গায় গ্যাস থাকবেনা

গ্যাস পাইপলাইনের জরুরি প্রতিস্থাপন তাই ঢাকাবাসীর জন্য আজ বন্ধ গ্যাস সরবরাহ। আজ (বৃহস্পতিবার) ঢাকার বিভিন্ন এলাকায় জরুরি গ্যাস পাইপলাইনের প্রতিস্থাপন কাজ চলবে, যার ফলে কিছু এলাকার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ বুধবার (২৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য প্রকাশ করেছে।


সকাল ১০টা থেকে শুরু হওয়া এই কার্যক্রম চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। উল্লেখযোগ্যভাবে, গ্যাস বন্ধ থাকার অঞ্চলে রয়েছে ফার্মগেট, নাখালপাড়া, শাহীনবাগ, ভওয়ালবাগ, এবং তেজতুরী বাজার। এই সময়ে আশপাশের এলাকাগুলোতে গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে, যা ব্যবহারকারীদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।


তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, এই জরুরি কাজের উদ্দেশ্য হল গ্যাস সরবরাহের নিরাপত্তা এবং সেবা উন্নত করা। তবে, গ্রাহকদের জন্য সাময়িক অসুবিধার জন্য তারা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। কর্তৃপক্ষ জানিয়েছে, এই ধরনের কাজ সঠিক সময়ে করা হলে ভবিষ্যতে গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটানো থেকে রক্ষা করা সম্ভব হবে।


ঢাকাবাসীদের এসময় কিছু সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে। তারা যেন গ্যাসের অভাবের কারণে রান্না ও অন্যান্য কার্যক্রমে পরিবর্তন আনে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ আশা করছে, এই প্রতিস্থাপন কাজ সফলভাবে সম্পন্ন হলে গ্রাহকদের জন্য গ্যাস সরবরাহে উন্নতি হবে এবং নিরাপত্তার ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হবে।


গ্রাহকদের জন্য এই সময়ে সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ আবারও দুঃখ প্রকাশ করেছে এবং আশা করছে শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে।