কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত সাবেক ইউপি সদস্যর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২০শে অক্টোবর ২০২৪ ০৫:৩৪ অপরাহ্ন
কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত সাবেক ইউপি সদস্যর মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম (৪০) মারা গেছে। পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হার মেনেছেন। (ইন্না লিল্লাহি.....রাজিউন)।  শনিবার ১৯ অক্টোবর  গভীর  রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 


মৃত্যুকালে ৩ ছেলে এবং ১ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন তিনি। উপজেলার চাকামইয়া ইউপির ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন রফিকুল। রবিবার শেষ বিকেলে নিহতের নামাজের জানাজা এবং দাফন চাকামইয়া ইউপির গুচ্ছগ্রাম এলাকার নিজ বাড়িতে হবে বলে জানান পরিবারের সদস্যরা।


নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১ টায় কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের সিক্সলেন সংলগ্ন সড়কে বরিশালগামী বাস রুদ্র তূর্য তাকে চাপা দেয়। স্থানীয়রা র'ক্তা'ক্ত অবস্থায় উদ্ধার করে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। 


বরিশাল সেবাচিম'র চিকিৎসকরা অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকায় পাঠিয়ে দেন।  সেখানে মৃত্যু'র সাথে পাঞ্জা লড়ে ৫ দিন পর মারা যান তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক জানিয়েছেন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন'র নেতৃবৃন্দ।