সিলিং ফ্যানে ঝুলছিল ল্যাব এ্যাসিস্টান্ড আশিকুরের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: রবিবার ২০শে অক্টোবর ২০২৪ ০৬:৪৫ অপরাহ্ন
সিলিং ফ্যানে ঝুলছিল ল্যাব এ্যাসিস্টান্ড আশিকুরের মরদেহ

ঝালকাঠির রাজাপুরে মহিলা কলেজের কম্পিউটার ল্যাব এ্যাসিস্টান্ড আশিকুর রহমানের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। 



রবিবার (২০ অক্টোবর) দুপুর উপজেলার দক্ষিল বাগড়ি এলাকার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আশিক উপজেলার সাংগর গ্রামের রুহুল আমিনের ছেলে এবং আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের কম্পিউটার ল্যাব এ্যাসিস্টান্ড পদে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন।



পুলিশ ও স্থানীয়রা জানায়, আশিক তার পরিবার নিয়ে দক্ষিণ বাগড়ি ব্র্যাক অফিস এলাকার আবুল বাসারের বাসায় ভাড়া থাকতেন। প্রতিদিনের মত রাতে নিজঘরে ঘুমাতে যায় আশিক। বেলা সাড়ে দশটা বাজলেও তার কোন সারা শব্দ না পেয়ে জানালা দিয়ে ভেতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে পুলিশকে খবর দিলে। পুলিশ গিয়ে বিছানার চাদর দিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে লাশ উদ্ধার করে।



রাজাপুর থানার ওসি ইসমাইল হোসেন বলেন, আশিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।