টেকনাফের সাবরাংয়ে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: শনিবার ২১শে সেপ্টেম্বর ২০২৪ ০৭:১৫ অপরাহ্ন
টেকনাফের সাবরাংয়ে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

শনিবার (২০ সেপ্টেম্বর) বিকাল তিনটায় টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভাটি নবনির্বাচিত ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ শরীফের সভাপতিত্বে এবং ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ লালুর পরিচালনায় সাবরাংয়ের নয়াপাড়া স্টেশনে অনুষ্ঠিত হয়। 


সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড হাসান ছিদ্দিকী। তিনি বলেন, “ফ্যাসিস্ট হাসিনা সরকারের আমলে সাধারণ মানুষের ওপর যে নির্যাতন হয়েছে, তা প্রতিরোধ করতে আমাদের আরও একত্রিত হতে হবে।” তিনি ছাত্র জনতার অভ্যুত্থানকে দেশের দ্বিতীয় স্বাধীনতা হিসেবে উল্লেখ করে বলেন, “আমাদের সামনে এখনো অনেক পথ পাড়ি দিতে হবে।”


বক্তারা সরকারের বিভিন্ন অত্যাচারের কথা তুলে ধরে অভিযোগ করেন যে, টেকনাফে নেতৃত্ব শূন্যতার কারণে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তারা উল্লেখ করেন, “ওসি প্রদীপ নির্বিচারে গুলি করে মানুষের জীবন নিয়ে নিয়েছে, আর আওয়ামী লীগ নেতারা দখলবাজিতে লিপ্ত হয়েছে।” 


সভায় বক্তারা একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, “আমরা বিএনপি, প্রতিহিংসার রাজনীতি করি না। সময় থাকতে আওয়ামী লীগের কর্মীরা সাবধান হন।” তারা বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার বিষয়েও সরকারের প্রতি কঠোর সতর্কতা জানান।


সভায় প্রধান বক্তা ছিলেন সাবরাং ইউনিয়ন বিএনপির সভাপতি মৌলভী আবদুল গফুর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো শাহাদত হোসেন, কক্সবাজার জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কীন, এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড সেলিমুল মোস্তফা। 


এছাড়া সভায় যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতাসহ স্থানীয় বিএনপি নেতারাও বক্তব্য রাখেন। বক্তারা সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিএনপি সরকার প্রতিষ্ঠার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান। 


এ সভার মাধ্যমে টেকনাফের বিএনপি নেতারা দলের অবস্থান দৃঢ় করতে এবং জনগণের মাঝে ঐক্য গড়ে তোলার লক্ষ্যে একত্রিত হয়েছেন।