কাউখালীতে নিজ উদ্যোগে রাস্তার সংস্কার কাজ করছেন মহিউদ্দিন মহারাজ

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২৬শে সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫৪ অপরাহ্ন
কাউখালীতে নিজ উদ্যোগে রাস্তার সংস্কার কাজ করছেন মহিউদ্দিন মহারাজ

পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের একমাত্র গুরুত্বপূর্ণ সড়ক কাউখালী বাস স্ট্যান্ড থেকে উপজেলা পরিষদের সমাজসেবা কার্যালয় পর্যন্ত দীর্ঘদিন যাবত সড়কটি সংস্কারের অভাবে খানাখন্দে ও বৃষ্টির সময় রাস্তার উপরে  পানি জমে থাকার কারণে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে। এই সড়ক দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে। শতশত পথচারী, স্কুল কলেজগামী ছাত্র-ছাত্রী সহ হাজার হাজার মানুষ এই সড়ক দিয়ে চলাচল করে। 


এলাকাবাসী বিভিন্ন জায়গায় ধরনা দিয়েও রাস্তার সংস্কার কাজ করাতে পারেনি। বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় বহুবার সংবাদ প্রকাশ করার পরও কর্তৃপক্ষের নজরে আসেনি। কর্তৃপক্ষের কাছে আলাপ করে জানা যায়, টেন্ডার হয়েছে যে কোন সময় রাস্তার কাজ শুরু হবে।


 পত্রিকার সহ বিভিন্ন মাধ্যমে জন দুর্ভোগের সংবাদ পেয়ে পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রশাসক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ মঙ্গলবার ব্যক্তিগত তহবিল থেকে রাস্তা সংস্কার কাজ শুরু করেন।


 এলাকাবাসী তার এই উদ্যোগকে স্বাগত জানায়। রিক্সা চালক লিটন বলেন, আমাদের দুর্ভোগ মহিউদ্দিন মহারাজ ভাইয়ের মাধ্যমে সমাধান হতে যাচ্ছে। পথচারী শুকুর আলী ও কলেজ ছাত্রী তামান্না বলেন আমরা এ রাস্তা দিয়ে খুবই কষ্ট সহকারে যাতায়াত করি। চলাচলের সময় আমাদের জামাকাপড় প্রায় সময় ময়লায় নষ্ট হয়ে যায়।