হিলিতে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ১১ই এপ্রিল ২০২৩ ০৫:৪০ অপরাহ্ন
হিলিতে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলায় দশ হাজার পাঁচশত একত্রিশ জন স্বল্প ও নিন্ম আয়ের মানুষের মাঝে ঈদের আগে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে  টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবি পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের। 


মঙ্গলবার(১১ এপ্রিল) হাকিমপুর পৌর সভার (১,২,৬) ওয়ার্ড এর জন্য (হিলি স্থলবন্দর) এর চারমাথা মাইক্রোস্ট্যান্ডে  টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম।


টিসিবির পণ্য নিতে আসা সাধারণ মানুষরা বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। তাই কমদামে এইসব পণ্য কিন্তে পেরে আমরা খুব খুসি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। প্রতিমাসে এইসব পণ্য যদি দেওয়া হতো তাহলে আমাদের মত সাধারন মানুষের উপকার হতো বলে দাবি তাদের। 

এসময় উপস্থিত ছিলেন, টিসিবি পণ্য বিক্রির ট্যাগ অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী ও টিসিবি পণ্য বিক্রির ডিলার আলম হোসেন। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫শ ৩১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে ঈদের আগে এক কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেলসহ একটি প্যাকেজ ৪২০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ১২ দিন পর্যায়ক্রমে এসব টিসিবি পণ্য বিতরণ করা হবে।