বাকেরগঞ্জে কাভার্ডভ্যান-পিকআপ-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত-২

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ৪ঠা এপ্রিল ২০২৩ ০৭:৫৫ অপরাহ্ন
বাকেরগঞ্জে কাভার্ডভ্যান-পিকআপ-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত-২

বরিশালের বাকেরগঞ্জে তিনযানবাহনের সংঘর্ষে মোটর সাইকেল চালক ও এক অরোহী নিহত হয়েছে। সোমবার (০৩ এপ্রিল) বিকেলে বাকেরগঞ্জ  উপজেলার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


নিহতরা হলো মোটর সাইকেল চালক ফেরদৌস ও অরোহী কবির চৌকিদার (৫৫)।  নিহত কবির চৌকিদার পটুয়াখালী জেলার রাঙাবালী উপজেলার আমলিবাড়িয়া গ্রামের আব্দুল লতিফ চৌকিদারের ছেলে আর ফেরদৌস স্থানীয়ভাবে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।


বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, নিহত কবির চৌকিদার তার চাচাতো ভাই হাসান চৌকিদারের সাথে ভাড়ায় চালিত মোটর সাইকেলে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। দুর্ঘটনার আগ মুহুর্তে তাদের পাশাপাশি বরিশালের উদ্দেশ্যে একটি পিকআপও যাচ্ছিলো।


সড়কের বাকেরগঞ্জ যুবউন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রের সামনে পৌছুলে পটুয়াখালীগামী কাভার্ড ভ্যানের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ঘুরে গিয়ে মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই কবির চৌকিদারের মৃত্যু হয়।


মৃতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে জানিয়ে তিনি বলেন, আহত মোটর সাইকেল চালক ফেরদৌস ও নিহতের চাচাতো ভাই হাসানকে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যারমধ্যে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মোটরসাইকেল চালক ফেরদৌসের মৃত্যু হয়।


হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত ফেরদৌসের মরদেহ রাতেই স্বজনরা নিয়ে গেছে।


এ‌দিকে দুর্ঘটনার পর দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানসহ চালক পালিয়েছে, তবে পিকআপটি রেখে পালিয়েছে চালক বলে জা‌নিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান।