নেত্রকোনায় পরশ-মুছলেহা দম্পতির দুর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: সোমবার ২৭শে মার্চ ২০২৩ ০৪:৪৫ অপরাহ্ন
নেত্রকোনায় পরশ-মুছলেহা দম্পতির দুর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন

মিথ্যা, বানোয়াট ও অসত্য তথ্য দিয়ে গণ মাধ্যম কর্মীদের বিভ্রান্ত করে পরশ-মুছলেহা দম্পতির শত কোটি টাকার দূর্নীতির তথ্য ধামা চাঁপা দেওয়ার অপচেষ্টা ও অপ-প্রচারের প্রতিবাদে নেত্রকোণায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


     সোমবার দুপুরে জেলা শহরের বড় বাজারস্থ মিট পয়েন্ট রেস্টুরেন্টে সচেতন নাগরিকের পক্ষে জেলা প্রশাসনের কাছে অভিযোগকারী মোঃ মাহবুবুর রহমান হিমেল ও মোঃ সাজ্জাদ হোসেন এ সংবাদ সম্মেলন আয়োজন করেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হিমেল বলেন, নেত্রকোণায় পরশ-মুছলেহা দম্পতি রাজস্ব কর ফাঁকি দিয়ে শত কোটি টাকার মালিক বনে যাওয়ার বিষয়টি নিয়ে সচেতন নাগরিকের পক্ষে আমরা দুর্নীতি দমন কমিশন, জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছি এবং আদালতে স্বাক্ষর জালিয়াতির মামলা করেছি। 


     এরই প্রেক্ষিতে পরশ-মুছলেহা দম্পতি এবং তার বড় ভাই অধ্যক্ষ মাসুদুর রহমান গত ২৩ শে মার্চ নাগড়া কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলন আহবান করে তাদের দূর্নীতি ধামা চাঁপার দেয়ার অপচেষ্টা হিসেবে গণ মাধ্যম কর্মীদের সামনে নানা-মিথ্যাচার, অসত্য ও মানহানিকর বক্তব্য তুলে ধরে বিভ্রান্ত করার অপ-প্রচার চালায়। সেই সংবাদ সম্মেলনে পরশ মুছলেহা দম্পতি আমাদের বিরুদ্ধে মীমাংসার নামে সু-কৌশলে চাঁদা দাবীর যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। ২০১৩ সাল থেকে আয়কর দেয়ার বিষয়টিও সত্য নয়। 


      সংবাদ সম্মেলনে হিমেল বলেন, পরশ মুছলেহা দম্পতি ও তার বড় ভাই অধ্যক্ষ মাসুদুর রহমান এতো অল্প সময়ে কিভাবে জেলার বিভিন্ন উপজেলায় একাধিক কারিগরি প্রতিষ্ঠান গড়ে তুলার পাশাপাশি শত শত কাটা জমি, বাসা, প্ল্যাট, ফিসারীসহ অঢেল ধন সম্পদ ও বিপুল বিত্ত বৈভবের মালিক বনে যাওয়ার বিষয় সুষ্ঠু তদন্ত পূর্বক সব দিক খতিয়ে দেখতে সাংবাদিকদের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।