সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা অফিসারসহ আহত -৩

নিজস্ব প্রতিবেদক
অনাথ মন্ডল উপজেলা প্রতিনিধি , শাম্যনগর (সাথক্ষীরা)
প্রকাশিত: রবিবার ৫ই ফেব্রুয়ারি ২০২৩ ০৭:০০ অপরাহ্ন
সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা অফিসারসহ আহত -৩

মোটরসাইকেল দুর্ঘটনা শিকার হয়ে শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মাদ তেজারাত মারাত্মকভাবে আহত হয়েছে। রোববার বেলা দুইটার দিকে শ্যামনগর উপজেলার মৌতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন।


 এ সময় স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পৌঁছে দেয়। তবে অবস্থার অবনতি হতে থাকায় তৎক্ষণাৎ মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা অফিসারকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 


অপর ২ জনের মধ্যে ১ জন হলেন শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের আনসার আলী গাজীর পুত্র বিল্লাল হোসেন তিনি ফরিদ মেলামাইন এর ডিলার  তার ডান পায়ের হাটুর নিচের হাড় ভেঙে মারাত্মক জখম হয়েছে। অপর আহত ফরিদ মেলামাইন এর শ্যামনগর অফিসের কর্মী কলারোয়া উপজেলার দামুদার কাটি গ্রামের শেখ শওকত আলী গাজীর পুত্র শেখ শাহিন হোসেন। তার ডান পায়ে চোট পেয়েছেন।  তাদের দুই জনকে সরাসরি সাতক্ষীরা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 


আহত মাধ্যমিক শিক্ষা অফিসারের অফিস সহকারি খলিল হোসেন জানান রোববার শ্যামনগর  থেকে মোটরসাইকেল চালিয়ে সাতক্ষীরা  যাওয়ার পথে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হন।