মেহেরপুরে লিচু বাগানে নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শনিবার ১৭ই ডিসেম্বর ২০২২ ০৩:১৬ অপরাহ্ন
মেহেরপুরে লিচু বাগানে নারীর মরদেহ উদ্ধার

মেহেরপুরের কুলবাড়িয়া গ্রামের তালপট্টি মাঠের লিচু বাগান থেকে শাহানারা খাতুন (৪০) নামের এক নারীর  মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শনিবার (১৭ ডিসেম্বর) সকালের দিকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। দুই সন্তানের জননী সাহানারা খাতুন কুলবাড়িয়া গ্রামের মৃত রহিদুল ইসলামের স্ত্রী।


স্থানীয়রা জানান, সাহানারা খাতুনের স্বামী রহিদুল ইসলাম প্রায় ৮ বছর আগে একইভাবে মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বামী মারা যাওয়ার পর সজীব ও রাজিব দুই ছেলেকে নিয়ে মায়ের সংসার চলছিল। ছোট ছেলে সজীব কৃষি কাজ করে এবং বড় ছেলে রাজিব ঢাকায় একটি প্রাইভেট ফার্মে চাকরি করে। আজ সকালে মাঠে যাওয়ার পথে ছোট ছেলে সজীব তার মায়ের মৃতদেহ বাড়ির পাশে লিচু বাগানে পড়ে থাকতে দেখে স্থানীয়দেরকে জানায়। স্থানীয়রা মেহেরপুর সদর থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।মেহেরপুর সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, মেহেরপুরের কুতুবপুর ইউনিয়নের কুলবাড়িয়া গ্রামের তালপট্টি মাঠের লিচু বাগান থেকে শাহানারা নামের এক নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।