গোয়ালন্দ পৌরসভা পরিদর্শনে অতিরিক্ত সচিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৪ঠা ডিসেম্বর ২০২২ ০২:০৪ পূর্বাহ্ন
গোয়ালন্দ পৌরসভা পরিদর্শনে অতিরিক্ত সচিব

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা পরিদর্শন করেছেন বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) নুরুন নাহার হেনা।


শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ পৌরসভা সরেজমিন পরিদর্শনের আসেন তিনি। এ সময় পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, পৌর সচিব মো. রুহুল আমিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. ফেরদৌস আলম খান, প্যানেল মেয়রসহ সকল কাউন্সিলরবৃন্দরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান।এসময় আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আশরাফুর রহমান।


বেলা সাড়ে ১১ টার সময় তিনি গোয়ালন্দ পৌরসভা এলাকায় গ্রিন হাউজ গ্যাস নিঃসরণ কমানোর লক্ষ্যে ও পৌর এলাকায় সৌর বিদ্যুতায়িত সড়ক বাতি স্থাপন শীর্ষক প্রকল্পের কার্যক্রম বিষয়ক বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর অর্থায়নে বসানোর স্যোলার প্যানেল গুলো দেখতে মাঠ পর্যায়ে যান। এবং সোলার প্যানেল গুলো দেখে সন্তস প্রকাশ করে তিনি বলেন, কাজের মান অত্যন্ত ভাল, এভাবে কাজ করলে গোয়ালন্দ পৌরসভা অবশ্যই মডেল পৌরসভায় রুপান্তরিত হবে।


পরিদর্শন শেষে পৌরসভা মিলনায়তনে পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর, বিদ্যুতায়িত এলাকার সুবিধা ভোগীদের সাথে তিনি মতবিনিময় করেন।