মহাসড়কে যানবাহন কম, গাড়িতে গাড়িতে তল্লাশি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ ১১:২৬ পূর্বাহ্ন
মহাসড়কে যানবাহন কম, গাড়িতে গাড়িতে তল্লাশি

আজ শনিবার ঢাকায় বিএনপির সমাবেশ। ইতোমধ্যে সমাবেশকে কেন্দ্র করে রাজধানী ঢাকাসহ সারাদেশে ব্যাপক টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ অবস্থায় বাড়তি নিরাপত্তার জন্য দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে  আসা ঢাকামুখী বিভিন্ন যানবাহনে কড়া তল্লাশি চালাচ্ছে পুলিশ। এতে করে কমে গেছে ঢাকাগামী যাত্রী ও যানবাহন।


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে শুক্রবার সারা রাত গোয়ালন্দঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল বিভিন্ন যানবাহনে বাড়তি নজরদারি করতেছে এবং তল্লাশি চালিয়েছে। রাত শেষে সকালে চালিয়েছে এ নজরদারি।


দৌলতদিয়া ঘাট এলাকার রিকশাচালক মো. হারুন বলেন,  মহাসড়কে আজ গাড়ি খুব কম। ঢাকায় বিএনপির মহাসমাবেশ বলে যাত্রী ও যানবাহন নাই বল্লেই চলে। এদিকে পুলিশ প্রতিটি যানবাহন চেক করছে। 


ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ‘১ ডিসেম্বর থেকেই আমাদের বিশেষ অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় মহাসড়কের গাড়িতে তল্লাশি চলছে। তাছাড়াও মহাসড়কে নিরাপত্তার কারণে নিয়মিতই যাত্রী ও যানবাহনে তল্লাশি চালিয়ে থাকেন তারা। সড়কে যানবাহন ও যাত্রীর সংখ্যা খুবই কম। বিগত ২২ ঘণ্টায় এ ঘাট দিয়ে মাত্র ৯৮ টি যাত্রীবাহী বাস পার হয়েছে। তল্লাশিকালে কাউকে আটক করা হয়নি বলে তিনি জানান পুলিশের এই কর্মকর্তা।