দাঁড়িয়ে থাকা পিকআপকে বাসের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ২৬শে নভেম্বর ২০২২ ০৫:০৪ অপরাহ্ন
দাঁড়িয়ে থাকা পিকআপকে বাসের ধাক্কা, নিহত ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলার চিনকিআস্তানা এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শনিবার ভোর ৪টার সময় এ ঘটনা ঘটে।


চিনকিআস্তানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি লেনে দাঁড়িয়ে থাকা একটি পিকআপকে যাত্রীবাহী হেনা পরিবহনের বাস ধাক্কা দিলে তিনজন নিহত হয়।এ সময় আহত হয়েছেন আরও দুজন।নিহতরা হলেন-পিকআপচালক মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন এলাকার মো. খোরশেদ আলম (৩৮), মো. হাসান (৪২), মো. সোহেল (৩৮)।


আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান।অন্য আহতরা হলেন রিফ (৩০), মো. মিজানুর রহমান মিজান (৩৫)। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।


জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপের পেছনে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনজন মারা যান। দুজনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাস এবং পিকআপ থানা পুলিশের হেফাজতে আছে। আরেকজনের মরদেহ চমেক হাসপাতালে রাখা আছে। নিহতদের স্বজনরা থানায় অভিযোগ করলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।