সাভারে হেরোইন-ইয়াবা জব্দ, ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক
নেছার উদ্দিন খান, স্টাফ রিপোর্টার, সাভার:
প্রকাশিত: শুক্রবার ১৬ই সেপ্টেম্বর ২০২২ ১১:২২ পূর্বাহ্ন
সাভারে হেরোইন-ইয়াবা জব্দ, ২ মাদক ব্যবসায়ী আটক

সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইন জব্দ করেছে পুলিশ। এ সময় ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।


এর আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে আমিনবাজারের বেগুনবাড়ী কাজী পাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক জব্দ ও তাদেরকে আটক করা হয়।আটকরা হলো- সাভার থানাধীন আমিন বাজারের বেগুনবাড়ী এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে সাইদুর রহমান (৩৬) ও একই এলাকার কাজী মোহাম্মদ আলীর ছেলে কাজী সালেহ আহম্মেদ (৪৮)। তারা দীর্ঘদিন যাবৎ আমিনবাজার সহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে জানা যায়।


পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি আমিনবাজারের বেগুনবাড়ী এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে।পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমিনবাজার ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে সাইদুর রহমান ও সালেহ আহম্মেদ নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের নিকট হতে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৪০ হাজার টাকা।

   

এ ব্যাপারে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হবে।