কেন্দুয়ায় বৃষ্টির পানি নিয়ে সংঘর্ষে নিহত-১

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১২ই মে ২০২২ ০৬:০৯ অপরাহ্ন
কেন্দুয়ায় বৃষ্টির পানি নিয়ে সংঘর্ষে নিহত-১

বৃষ্টির সময় বাড়ির পানি ফিশারীর পুকুরে নামার প্রতিবাদ করায় সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের বল্লমের আঘাতে বাবুল দত্ত (৫৫) নামে এক দর্জি নিহত হয়েছেন। 


    ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামে। নিহত বাবুল দত্ত দনাচাপুর গ্রামের প্রবোদ দত্তের ছেলে। তিনি পেশায় একজন দর্জি। পাশাপাশি তিনি ফিসারীতে মৎস্য চাষও করে আসছিলেন।


       স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দনাচাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সুবল দেব ও তাদের পরিবারের লোকজনের বাড়ির বৃষ্টির পানি প্রতিবেশী বাবুল দত্তদের ফিশারী পুকুরে যাওয়ার কারণে তারা ক্ষতিগ্রস্থ হচ্ছিলেন। বৃহস্পতিবার সকালে বৃষ্টির পানি ফিসারীতে যাওয়ার কারণে বাবুল দত্ত ৭টার দিকে সুবলদের বাড়ীতে গিয়ে এর প্রতিবাদ জানায়। 


এ নিয়ে বাবুল দত্তের সাথে সুবল দেবের ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে সুবল দেব ও তাদের লোকজন দেশীয় অস্ত্রাদি নিয়ে বাবুল দত্তের উপর হামলা করে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত মারাত্মক আহত হয়। আশপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় বাবুল দত্তকে উদ্ধার করে  দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


     এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মীর মাহ্বুবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য  নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্ররণ করা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা করা হচ্ছে।