ভোজেশ্বরে কেন্দ্রে আগুন, চরআত্রায় আনারসের প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৫ই জানুয়ারী ২০২২ ০৭:৫৪ অপরাহ্ন
ভোজেশ্বরে কেন্দ্রে আগুন, চরআত্রায় আনারসের প্রার্থীর ভোট বর্জন

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের দুলুখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এদেকে কারচুপির অভিযোগে ভোট বর্জন করেছেন আনারসের প্রার্থী মরিয়ম বানু। বুধবার পঞ্চম ধাপে নড়িয়া উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। 


এর মধ্যে ভোজেশ্বর ইউনিয়নের ৫-৬-৭ ও ৯ নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের আশেপাশে চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার বেপারী ও আনারসের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম সিকদারের  সমর্থক ও  বহিরাগত  ককটেল বোমার বিস্ফোরন ঘটিয়ে ভোটারদের মাঝে আতংকের সৃষ্টি করেন। দুপুর ২ টায় ৫ নং ওয়ার্ডের ২২নং দুলুখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চশমা ও আনারসের সমর্থকদের মধ্যে কেন্দ্র দখল নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এসময় হামলা কারীরা কেন্দ্র দখল করে ভোটের বাক্সসহ স্কুল ঘরটি জালিয়ে দেয়। 


আগুনে যমুনা টেলিভিশন প্রতিবেদক কাজী মনিরুজ্জামান,কালের কন্ঠর প্রতিনিধি শরীফুল ইসলাম ইমনের মোটরসাইকেল পুরিয়ে দেয়া ও সহকারি প্রিসাইডিং কর্মকর্তা জাকারিয়া মাসুদের মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এঘটনায় ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে।  অন্যদিকে চরআত্রা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মরিয়ম বানু  কারচুপির অভিযোগে এনে ভোট বর্জন করেছেন।


এবিষয়ে নড়িয়া উপজেলা নির্বাচন অফিসা মোঃ আতিয়ার রহমান বলেন, ভোজেশ্বর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দুলুখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি জালিয়ে দেওয়া ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে। চরআত্রা আনারসের প্রার্থীর ভোট বর্জনের বিষয়ে আমি কিছুই জানিনা।