রক্তদানে আনন্দ খুঁজেন মহিলা ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শুক্রবার ৩রা ডিসেম্বর ২০২১ ০৬:১৮ অপরাহ্ন
রক্তদানে আনন্দ খুঁজেন মহিলা ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। একফোটা রক্ত একজন মানুষের জীবন বাঁচাতে অনেক সময় অগ্রণী ভূমিকা রাখে। গাংনী শাহেদ ডায়াগনস্টিক সেন্টারে গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন  একজন ছোট থ্যালাসেমিয়ায় আক্রান্ত বাচ্চাকে রক্ত দিয়ে সহযোগিতা করেন। রক্তদান শেষে তিনি বলেন, আমি রক্তদানের মাঝেই আনন্দ খুঁজে পায়।  আর সময় পেলেই ৩-৪ মাস পর আমি রক্তদান করি। আমি সকলকে রক্তদানের মতো মহৎ উদ্যোগে উদ্বুদ্ধ করি। 


তিনি আরো জানান, এই সকল মহৎ কাজে নারী-পুরুষ উভয়কেই এগিয়ে আসার আহ্বান জানায়। এই সকল মানবিক কাজে সবাই এগিয়ে আসলে হয়তো আর কোন মানুষ রক্তের অভাবে মারা যাবে না। আর রক্তদানই হোক একে অপরের প্রতি ভালবাসা নিবেদন। 


উক্ত মহৎ উদ্যাগে উপস্থিত ছিলেন, গাংনী ব্লাড ব্যাংক সোসাইটির পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন সুমন এবং কিশোরের ডাক সংগঠনের পরিচালক আব্দুল্লাহ আল নোমান ও রোগীর আত্বীয়-স্বজনসহ আরো অনেকে। 


গাংনী ব্লাড ব্যাংক সোসাইটির পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন সুমন বলেন, রক্তদানে নতুন প্রজন্ম এগিয়ে আসলে সমাজ চিত্রধারা পরিবর্তন করা সম্ভব। আর এই সকল নতুন প্রজন্মদের হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ নিমার্ণ ও দক্ষ কারিগর গড়ে তোলা সম্ভব।