কুষ্টিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে নরসুন্দর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
গোলাম সিদ্দিক জান্টু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: সোমবার ১লা নভেম্বর ২০২১ ০৬:৩৫ অপরাহ্ন
কুষ্টিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে নরসুন্দর গ্রেপ্তার

তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে কুষ্টিয়া কুমারখালীতে মামলা হয়েছে। এঘটনায় জড়িত অভিযোগে মাধব প্রামাণিক (৬০) নামে এক বৃদ্ধ নরসুন্দরকে গ্রেপ্তার করেছে কুমারখালী থানা পুলিশ।


রবিবার (৩১ অক্টোবর) কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়ন সোন্দাহ গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বৃদ্ধ নরসুন্দর মাধব প্রামাণিক (৬০) নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের ভূইয়া পাড়ার মৃত. মুকন্দ লাল প্রামাণিকের ছেলে। সে পেশায় একজন নরসুন্দর ও তিন সন্তানের জনক।


ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, আহত শিশুটিকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত মাধব প্রামানিককে (নাপিত) ইতোমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে শিশুটির মা বাদি হয়ে দেয়া এজাহারটি নারী ও শিশু নির্যাতন বিশেষ আইনে মামলা হয়েছে।


এদিকে নির্যাতিত পরিবার ও এলাকাবাসী জানায়, রবিবার সকাল ১০টার দিকে ওই ছাত্রীর মা-বাবা বড় মেয়েকে নিয়ে স্কুলে যায়। সেই সুযোগে মাধব প্রামাণিক পানি পানের বাহানায় ভিকটিমের বাড়িতে যায়। এসময় বাড়িতে অন্যকোন লোকজন না থাকার সুযোগে ফাঁকা বাড়িতে একা পেয়ে অভিযুক্ত মাধব স্কুল ছাত্রী শিশুটিকে ধর্ষণ করে আহতাবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর মা বাড়িতে এসে নিজের শিশুকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে যায়।


ওই ছাত্রীর মা বলেন, ‘মাধব সকাল থেকে বাড়িতে কয়েকবার উঁকিঝুকি মারছিল। আমরা বড় মেয়েকে নিয়ে স্কুলে গিয়েছিলাম। সেই সুযোগে মাধব মেয়ের সাথে খারাপ কিছু করে পালিয়ে যায়। পরে বাড়ি ফিরে মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।