কালিগঞ্জে আ'লীগের মনোনয়নপত্র বাতিলের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
আব্দুল কাদের, উপজেলা প্রতিনিধি, কালিগঞ্জ, সাতক্ষীরা
প্রকাশিত: রবিবার ২৪শে অক্টোবর ২০২১ ০৯:৩৩ অপরাহ্ন
কালিগঞ্জে আ'লীগের মনোনয়নপত্র বাতিলের দাবিতে মানববন্ধন

‘তিনি একজন স্বাধীনতা বিরোধীর পুত্র, আওয়ামী লীগের সাধারন সদস্যও নন’ এমন একজন ব্যক্তি গাজি শওকতকে  চেয়ারম্যান পদে দেওয়াই মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।


একই সাথে তারা তার মনোনয়নের সুপারিশকারী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন। ২৪ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের সিকান্দারপুর বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে  সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম।


বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাপস মন্ডল, আবুবকর গাইন, বিশ্বজিত ঘরামি, শেখ আমিনুল ইসলাম, সুদর্শন সরকার প্রমূখ। তারা বলেন ইউনিয়নের তৃণমূল এবং উপজেলা পর্যায় থেকে সজল মুখার্জির নাম ১ নম্বরে সুপারিশ করা  হলেও চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়েছে গাজি শওকত হোসেনকে। গাজি শওকত আওয়ামী লীগের সাধারন সদস্য নন, তিনি আওয়মী লীগ অফিসেও আসেননি কোনোদিন । তার বাবা গাজি খোরশেদ আলম  মুক্তিযোদ্ধাদের তৈরিকৃত তালিকায় একজন স্বাধীনতা বিরোধী । অথচ তার ছেলে দূর্নীতিবাজ তার হাতে নৌকা প্রতীক তুলে দেওয়া হয়েছে। ৭২ ঘন্টার আলটিমেটাম দিয়ে তারা এই মনোনয়ন বাতিল এবং আওয়ামীলীগের সাতক্ষীরা জেলার ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি, না মানা হলে তারা সবাই আওয়ামী লীগ থেকে পদত্যাগ করবেন বলে ঘোষনা দেন।