নুসা অফিসে হামলার ১৩ দিন পার হলেও মামলা না নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
মেহেদী হাসান, জেলা প্রতিনিধি ভেদরগঞ্জ (শরিয়তপুর)
প্রকাশিত: রবিবার ১৭ই অক্টোবর ২০২১ ০৭:০৬ অপরাহ্ন
নুসা অফিসে হামলার ১৩ দিন পার হলেও মামলা না নেওয়ার অভিযোগ

নড়িয়া উন্নয়ন সমিতি নুসা'র কার্যালয়ে হামলার ঘটনায় নড়িয়া থানায় এখনো মামলা না নেওয়ার অভিযোগ বাদীপক্ষের । মামলার এজহারের জন্য একটি দরখাস্ত সংস্থার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী নড়িয়া থানায় ৬ অক্টোবর জমাদেন।


এজাহার জমা দেওয়ার ১৩ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত মামলা হয়নি। দায়েরকৃত এজাহারে হামলার মূল হুতাসহ ১০ জনকে আসামী করে এজাহার দায়ের করা হয়েছে। এজাহার দায়েরের পর নড়িয়া থানা পুলিশ এখনো তদন্তের ব্যবস্থা করেননি বলে জানান মামলার বাদী। এদিকে নুসা অফিসে হামলায় ঘটনায় মামলা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। 


নুসা'র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী বলেন, নড়িয়া উন্নয়ন সমিতি নুসা'র প্রধান কার্যালয়ে সন্ত্রাসী হামলার ঘটনায় নড়িয়া থানায় ৬ অক্টোবর একটি অভিযোগ দায়ের করেছি। অভিযোগের ১৩ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত মামলা এজাহারভুক্ত হয়নি ।



নড়িয়া থানার অফিসার ইনচার্জ অবনি শংকর কর বলেন, নড়িয়ায় উন্নয়ন সমিতি নুসা'র কার্যালয়ে হামলার অভিযোগে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগর তদন্তের দায়িত্ব প্রাপ্ত এসআই পূজার ছুটিতে থাকায় তদন্ত কাজ শেষ হয়নি। পূজার ছুটি শেষ করে তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আসলে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।