বুড়িরহাট বাজার বণিক সমিতির সভাপতি পিন্টু, সম্পাদক সেলিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৫ই সেপ্টেম্বর ২০২১ ০৭:৫০ অপরাহ্ন
বুড়িরহাট বাজার বণিক সমিতির সভাপতি পিন্টু, সম্পাদক সেলিম

শরীয়তপুর সদর উপজেলার বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আতাউর রহমান পিন্টু মোল্যাকে সভাপতি ও সেলিম রেজাকে সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করা হয়েছেন। এ কমিটি গঠন উপলক্ষে শনিবার ৪ সেপ্টেম্বর বিকালে বুড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যবসায়ীদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন। বিশেষ ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা। 


অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বুড়িরহাট বাজারের ব্যবসায়ীদের কাছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাবের আহবান জানালে উপস্থিত ব্যবসায়ীরা সভাপতি পদে আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক পদে সেলিম রেজার নাম প্রস্তাব করেন। 


আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় তারা আতাউর রহমান পিন্টু মোল্যাকে সভাপতি ও সেলিম রেজাকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা এবং নানান শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ।