বঙ্গবন্ধুকে হত্যা বিশ্বের জঘন্যতম হত্যাকান্ড -এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ১৫ই আগস্ট ২০২১ ০৭:১৫ অপরাহ্ন
বঙ্গবন্ধুকে হত্যা বিশ্বের জঘন্যতম হত্যাকান্ড -এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতাকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ঘৃন্যতম হত্যাকান্ড সংঘটিত হয়েছে। ইন্ডেমিনেটি অধ্যাদেশ জারী করে বিচার বাধাঁগ্রস্থ করে বাংলার ইতিহাসকে কলঙ্কিত করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকীতে যারা মিথ্যে জন্মদিন উদযাপন করে, বাংলাদেশ থেকে তাদের নাগরিকত্ব বাতিল করা এখন সময়ের দাবি। 



১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথক দুটি আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকীতে দিনের প্রথম প্রহরে আওয়ামীলীগ কার্যালয়ে কালো পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করেন, পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি শাওন।



পরে ১৯৭৫'র ১৫ আগস্ট জাতির পিতাসহ সকল শাহাদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-ফখরুল আলম সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ আরও অনেক।