শরীয়তপুরে স্বামীর হাতে স্ত্রীকে খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৮শে জুলাই ২০২১ ০৩:৫৮ অপরাহ্ন
শরীয়তপুরে স্বামীর হাতে স্ত্রীকে খুন

শরীয়তপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করেছেন স্বামী নিজেই।  বুধবার(২৮জুলাই) শরীয়তপুর পৌর বাসস্টান্ড সংলগ্ন ভাড়া বাড়িতে (শামীম তালুকদারের 

 

জানা যায়, ফরিদপুরের বালিহাটির মৃত চাঁন মিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সীর(৪০) সাথে শরীয়তপুরের আবুল কালাম হাওলাদারের মেয়ে রাজিয়া সুলতানা মৌর(২৮) ২০০৭ সালে বিয়ে হয়।


আরিফ-মৌ দম্পত্তির আয়েশা আক্তার ঈশা(১৩) ও ইয়াকুব মুন্সী সোহান(৮) নামে দুটি সন্তান রয়েছে। মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রী ঝগড়া হয়। ঝগড়া শেষে দুজনেই ঘুমিয়ে থাকে। ভোর রাতে আরিফ মুন্সী তার স্ত্রী ঘুমিয়ে থাকা মৌর মাথায় ইট দিয়ে আঘাত করলে মৌ মারা যায়।


মৃত্যুর খবর আরিফ নিজেই থানায় গিয়ে পুলিশকে বলে আসে। ঘটনাস্থলে পুলিশ এসে জানতে পারে আরিফ নিজেই তার স্ত্রী মৌকে খুন করে। পরে পালং মডেল থানা পুলিশ আরিফ কে গ্রফতার করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এবিষয়ে নিহতের ভাই রাসেল হাওলাদার মুঠোফোনে বলেন, আমার বোনকে মেরে সে শুধু নিষ্পাপ শিশু দুটিকেই এতিম করেনি, আমদেরকেও স্বজন হারা করেছে। আমি এই ঘটনার বিচার চাই।


এবিষয়ে পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো. আখতার হোসেন বলেন, আসামী নিজেই এসে জানিয়েছে যে একটি খুন হয়েছে। পরে আমরা তাকে গ্রেফতার করেছি। মামলা প্রকৃয়াধীন রয়েছে।