নেছারাবাদে কৃষকের মাঝে বীজ ও সার বিতরন

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: সোমবার ১২ই এপ্রিল ২০২১ ০১:১৭ অপরাহ্ন
নেছারাবাদে কৃষকের মাঝে বীজ ও সার বিতরন

নেছারাবাদে কৃষকের মাঝে বীজধান ও সার বিতরন শুরু হয়েছে। সোমবার ভার্চুয়ালি সংযুক্ত থেকে এর উদ্বোধন করেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।


এসময় মন্ত্রী শম রেজাউল করিম বলেন, জননেত্রী শেখ হাসিনার বর্তমান সরকার দেশের উন্নয়নে যেখানে যা প্রয়োজন তা করতে বদ্ধ পরিকর। জাতির জনক বলেছিলেন কৃষক বাচলে দেশ বাঁচবে। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা  সে পথ অনুসরন করে কৃষকদের জন্য  বিভিন্ন প্রকার প্রনেদনা দিয়ে যাচ্ছেন।


খাদ্যে ঘাটতির দেশ আজ খাদ্যে সয়ংসম্পূর্ন বিদেশে চাল রপ্তানী করছে। এ উন্নয়নের ধারা  সহ্য করতে না পেরে দেশের মধ্যে অরাজকতা সৃষ্ঠির চেষ্টা করে চলছে। ধর্মের নামে মানুষকে উস্কে দিয়ে অরাজকতা সৃষ্টি কারীদেরকে সমুচিৎ জবাব দেওয়া হবে। এজন্য মন্ত্রী সকলকে সজাগ দৃষ্টি রেখে কাজ করার আহ্বান জানান।


নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে আায়োজিত সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেযারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, স্বরূপকাঠি পৌর মেয়র মো. গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি ) মো. বশির গাজী, ওসি আবীর মোহাম্মদ হোসেন, কৃষক লীগের সভাপতি শশাংক রঞ্জন সমদ্দার, উপজেলা কৃষি কর্মকর্তা চপল কৃষ্ণ নাথ প্রমুখ।



#ইনিউজ৭১/জিয়া/২০২১