হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম প্রেমিকার অনশন

নিজস্ব প্রতিবেদক
আজমল হোসেন জুয়েল, উপজেলা প্রতিনিধি, তালা (সাতক্ষীরা):
প্রকাশিত: মঙ্গলবার ৩০শে মার্চ ২০২১ ০১:২২ অপরাহ্ন
হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম প্রেমিকার অনশন

তালায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনা ঘটেছে। সোমবার রাতে তালা উপজেলার ফলেয়া গ্রামের রাম প্রসাদ বসাকের লম্পট ছেলে শুভ বসাকের বাড়ি এই অননশনের ঘটনা ঘটে। লম্পট শুভ বসাক সদ্য এস এস সি পাস করে খুলনা পাবলিক কলেজে লেখা-পড়া করে।


একই গ্রামের তালার মাগুরা আইডিয়াল কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী ও মুসলিম সম্ভ্রান্ত পরিবারের মেয়ে এ কান্ড ঘটায়। তবে মেয়ের পরিবারের অভিযোগ লম্পট শুভ বসাকের অত্যাচারে মেয়েকে বাড়ি রাখতে পারেনি মেয়ের পরিবার। দিনের পর দিন তাকে উত্তাক্ত করেই চলেছে। তবে ছেলে পক্ষ স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে বিষয়টি ধামাচাপা দেওয়ার পায়তারা করছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এঘটনায় এলাকায় ব্যাপক গুঞ্জুন সৃষ্টি হয়েছে।



মেয়েটির পরিবারের সদস্যরা জানান, স্কুলে পড়া কালিন শুভ বসাক তার পিছু নেয়। দীর্ঘদিন তাকে উত্তাক্ত করে। তার এই উত্তাক্তের বিষয় জানতে পেরে মেয়েকে হত ২ মাস আগে উপজেলার জিয়ালানলতা গ্রামে বোনের বাসায় রাখা হয়। সেখানেও সে প্রতিনিয়ত হানা দিতে থাকে।


গত রবিবার বিকালে তাকে ফুসলিয়ে মটর সাইকেলে করে খুলনায় নিয়ে যায় এবং সেখানে রাত্রি যাপন করে শুভ বসাক। পরের দিন গ্রামের বাড়ি ফলেয়ায় নিয়ে আসে মেয়েটিকে। পরে মেয়েটি লোক লজ্জার ভয়ে শুভ বসাকের বাড়িতে উঠে বসে এবং তার সাথে এমন প্রতারণার প্রতিবাদ জানায়।


এসময় গরীব অসহায় মেয়েটির ভবিষ্যৎ কি হবে এমনি ভাবনায় পরিবার। এমন জঘন্য কাজের জন্য প্রশাসনের উদ্বর্তন কর্তৃপক্ষের নিকট বিচার দাবি করেন তারা। 


ছেলের বাবা রামপ্রসাদ বসাক জানান, মেয়েটি আমার ছেলের সাথে লেখাপড়া করতো। সেই থেকে তাদের প্রেমের সম্পর্ক। মেয়েটি নিজের ইচ্ছায় আমার বাড়িতে উঠে বসেছে। আমি তার পরিবারের কাছে হস্তান্তর করবো। 


তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ছেলে পক্ষের বাড়িতে গেছে। বিষয়টি তদন্ত চলছে তবে উভয় পক্ষ মিমাংসা করার জন্য সময় নিয়েছে। মেয়ে পক্ষের এখনো কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।