হিজলায় যুব উন্নয়ন অধিদপ্তরের দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, বিশেষ, প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি ২০২১ ১০:২৩ পূর্বাহ্ন
হিজলায় যুব উন্নয়ন অধিদপ্তরের দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

মুজিব বর্ষের আহবান যুব কর্মসংস্থান- এই প্রতিপাদ্য নিয়ে, বরিশালের হিজলা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত যুবদের নিয়ে দিনব্যাপি কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।  হিজলা উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে,


সামাজিক কর্মকাণ্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক জনসচেতনতা মূলক দিনব্যাপি কর্মশালায় সভাপতিত্ব করেন হিজলা উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচাল মোঃ আঃ কাদের। হিজলা উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ সিদ্দিকুর রহমান অসুস্থ থাকায় পার্শ্ববর্তী মুলাদী উপজেলার যুব উন্নয়ন অফিসার গোলাম মোস্তফা স্বাগত বক্তব্য প্রদান করেন।


কর্মশালায় যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন প্রশিক্ষণ এবং প্রশিক্ষণ শেষে ঋণ সুবিধা কিভাবে পাওয়া যায় তা নিয়ে উন্মুক্ত আলোচনার সময় উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ সবার উদ্দেশ্যে বলেন, চল্লিশের উপরে যাদের বয়স হয়েছে সবাইকে করোনা প্রতিষেধক টিকার জন্য রেজিস্ট্রেশন এবং টিকা নেয়া অবশ্যই নিশ্চিত করতে হবে।