দেশদ্রোহী প্রিয়া সাহার কঠিন শাস্তি দাবি করছি: সাইদ শেখ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২২শে জুলাই ২০১৯ ০৭:০৮ অপরাহ্ন
দেশদ্রোহী প্রিয়া সাহার কঠিন শাস্তি দাবি করছি: সাইদ শেখ

অস্ট্রিয়া আওয়ামী যুবলীগের প্রতিষ্টাতা সদস্য সচিব সাইদ শেখ বলেন, সম্প্রতি আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের সংখ্যালঘু নির্যাতন নিয়ে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার অভিযোগ অসত্য এবং গ্রহণযোগ্য নয় জানিয়ে বলেছেন এ ধরনের বক্তব্য দেশদ্রোহের সমার্থক।

এ অপরাধের জন্য প্রিয়া সাহাকে আইনের মুখোমুখি করা দরকার জানিয়ে বর্ষীয়ান এ আওয়ামী লীগ নেতা বলেন, এ ধরনের মিথ্যা তথ্য দিয়ে বর্তমান সরকারের সকল অর্জনকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। এটি একটি চক্র দীর্ঘদিন ধরে করে আসছে বলে মনে করেন তিনি। অষ্টিয়া থেকে এক টেলিফোন বার্তায় সাইদ শেখ বলেন, যে কোন ধরনের ধর্মীয় সংগঠনের ব্যানারে কোন কাজ করা মানেই মৌলবাদী ও জঙ্গী তৎপরতা চালু রাখা। একটি স্বাধীন দেশে এরকম ধর্মীয় মৌলবাদী সংগঠনের আড়ালে দেশ বিরোধী তৎপরতা চলতে দেয়া যায় না।

বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেথ হাসিনা যখন নিরলস কাজ করে যাচ্ছেন তখন এসব সুবিধাভোগীরা ধর্মের দোহাই দিয়ে সরকারের সকল অর্জনকে প্রশ্নবিদ্ধ করতে সচেষ্ট রয়েছে। প্রিয়া সাহা একটি গোষ্ঠীর উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এ ধরনের মিথ্যা অপবাদ দিয়েছে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের গত দশ বছরের শাসনে এ ধরনের কোন অবস্থা সৃষ্টি হয়নি যার জন্য বাংলাদেশের হিন্দুরা আতঙ্কে দিন কাটাচ্ছে। এটা ষড়যন্ত্র উল্রেখ করে তিনি প্রতিটি মুজিব আদর্শের সৈনিকের কাছে এ ধরনের জঘন্য মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব