মার্কিন দূতাবাসে অভিযোগ করলেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ৩১শে জানুয়ারী ২০২০ ০৩:৩৩ অপরাহ্ন
মার্কিন দূতাবাসে অভিযোগ করলেন ইশরাক

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটিতে ভোট শনিবার (১ ফেব্রুয়ারি)। এ নির্বাচনের আগ মূহূর্তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে বলে মার্কিন দূতাবাসে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। প্রায় সাড়ে তিনশ থেকে চারশ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবি করে তিনি বলেন, ধানের শীষের কর্মী-সমর্থকরা ভোটকেন্দ্র পাহারা দেবে। কেন্দ্র দখল করা হলে দখলমুক্ত করা হবে।

শুক্রবার (৩১ জানুয়ারি) নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে মতামত দেয়ার জন্য মার্কিন দূতাবাসের পলিটিক্যাল কনস্যুলারের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এসব কথা জানান ইশরাক। গুলশানের বে টাওয়ারে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বেলা ১২টায় শুরু হওয়া বৈঠক শেষ হয় ১২টা ৩৫ মিনিটে।

ইশরাক হোসেন বলেন, নির্বাচন নিয়ে কি কি শঙ্কা রয়েছে, প্রার্থী হিসেবে তার কাছে জানতে চেয়েছেন মার্কিন কূটনীতিক। সব প্রার্থী তার নির্বাচনী এলাকা নিয়ে মূল্যায়ন করে মতামত দিয়েছেন। বাড়ি বাড়ি গিয়ে ডিবি পুলিশ অভিযান চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। বিএনপি এই মেয়র প্রার্থী বলেন, যে গণজোয়ার সৃষ্টি হয়েছে কেউ তা রুখতে পারবে না। কোনো অন্যায় চক্রান্ত এবার আর জনগণকে হারাতে পারবে না।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব