বিএনপি নেতা সাখাওয়াত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে ডিসেম্বর ২০১৯ ০১:৪৬ অপরাহ্ন
বিএনপি নেতা সাখাওয়াত গ্রেফতার

বিজয় দিবসের দিন নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার মামলায় মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোরে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে সাখাওয়াত হোসেনের পরিবারের দাবি- যে মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে সেই মামলায় তিনি জামিনে রয়েছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে গ্রেফতার করা হয়েছে। তার জামিনের কোনো কাগজ আমরা পাইনি। এদিকে পুলিশের একটি সূত্র জানায়, তার পরিবার জামিনের কাগজ দেখাতে পারলে তাকে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের দুই নং রেলগেট এলাকায় নারায়ণগঞ্জে বিএনপির বিজয় দিবসের র‌্যালিতে পুলিশের এক পরিদর্শককে লাঞ্ছিতের ঘটনা ঘটে। ওই সময়ে ওই পুলিশ পরিদর্শকের ইউনিফর্ম ধরে টানাটানি ও তাকে মারধর করেন বিএনপি কর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে র‌্যালিটি ছত্রভঙ্গ করে দেয়।

ইনিউজ ৭১/এম.আর