জুয়েলকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় ত্যাগী নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৬ই নভেম্বর ২০১৯ ০৪:১৮ অপরাহ্ন
জুয়েলকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় ত্যাগী নেতাকর্মীরা

বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী, বিদ্যানন্দিনী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্হাভাজন সময়ের সাহসী সন্তান রাজপথের লরাকু সৈনিক, আওয়ামীলীগ এর দুর্দিনের কান্ডারি, ঝালকাঠি-২ আসনের মাননীয় সংসদ সদস্য ঝালকাঠি বাসীর নয়নের মনি আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) আস্থাভাজন ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি, ১/১১ এর পরীক্ষিত কর্মী, রাজপথের লরাকু সৈনিক, কর্মীবান্ধব নেতা, ত্যাগী দেশপ্রেমিক সাইদুর রহমান জুয়েলকে আগামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল ত্যাগী নেতাকর্মীরা।

ঝালকাঠির আওয়ামী লীগ পরিবারের সন্তান সাইদুর রহমান জুয়েল। তিনি অত্যন্ত মেধাবী ও ত্যাগী ছাত্রনেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকেই বাংলাদেশ আওয়ামীলীগকে ভালবেসে এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতির সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িয়ে থাকেন। 

 

সাইদুর রহমান জুয়েল ছাত্রজীবনে ছিলেনসাবেক সভাপতি, শেরে বাংলা ফজলুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগ, ঝালকঠি! সাবেক আহবায়ক, ইংরেজী বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ! সাবেক ১ নং সাংগঠনকি সম্পাদক, জগন্নাথ বশ্বিবদ্যিালয় ছাত্রলীগ! সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, পাড়া মহল্লায় ঘুরে সাধারন মানুষের সাথে কথা বলে জানা যায়, এই ত্যাগী দেশপ্রেমিক কিভাবে সাধারন মানুষের পাশে থেকে বিপদে আপদে সকলকে সহযোগীতা করছে। আর যার পথচলা ও স্বপ্ন দেশ ও জাতির উজ্জ্বল ভবিষ্যত নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি এমন একজন নিষ্ঠাবান কর্মীকেই যুবলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল ত্যাগী নেতাকর্মীরা।