নিখাদ দেশ প্রেম আর মানুষের ভালোবাসাই শেখ হাসিনার যাদু কাঠি, মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০১৯ ০৫:২০ অপরাহ্ন
নিখাদ দেশ প্রেম আর মানুষের ভালোবাসাই শেখ হাসিনার যাদু কাঠি, মতিয়া চৌধুরী

জিয়াউল হক জুয়েল, শেরপুর প্রতিনিধি:
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি বলেছেন, নিখাদ দেশপ্রেম আর দেশের মানুষের ভালোবাসাই শেখ হাসিনার কাছে যাদুর কাঠি। রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা মানে ফুল ফুটানোর আনন্দ উপভোগ করা। আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশ গড়তে আর অন্যেরা ক্ষমতায় আসে লুটপাট করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন দেশকে সাজানো। তাইতো তিনি এখন বিশ্বের রাষ্ট্র নায়কদের তালিকায় টপ টেনে আছেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ৪০ লক্ষ টণ খাদ্য ঘাটতি নিয়ে ক্ষমতায় বসে। পরে ২০০০ সাল থেকে এখন পর্যন্ত দেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন হয়েছে।

মতিয়া চৌধুরী ৭ আগষ্ট শনিবার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে বিভিন্ন সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান সমূহে লোহার বেঞ্চ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষতায় এলেই গরীবের সন্তানরা লেখাপড়া করার সুযোগ পায়। তিনি দেশের সম্পদ রক্ষা করেন। প্রধানমন্ত্রীর সন্তানরা উচ্চ শিক্ষিত; সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে জাতি সংঘের বিশেষ দূতের মর্যাদা পেয়েছেন।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এএসপি(নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, হাজী মোশারফ হোসেন, পৌর মেয়র হাজী আবুবক্কর সিদ্দিকসহ আওয়ামী লীগ, অংগ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী এমপি হিসেবে তার নামে বরাদ্দকৃত উপজেলার ১৮০টি প্রাথমিক, নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও মাদ্রাসায় টি আরের (টেষ্ট রিলিফ) টাকায় তৈরিকৃত ৩৭ লাখ ৩শ ৩৫ টাকা মুল্যের ৯ শ ৫৬ জোড়া লোহার বেঞ্চ বিতরণ করেন।

ইনিউজ৭১/জেড.এইচ.জুয়েল