বঙ্গবন্ধু মেডিকেলে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১লা এপ্রিল ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ন
বঙ্গবন্ধু মেডিকেলে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হচ্ছে। এমনকি তাকে ভর্তি করা হতে পারে। সংশ্লিষ্ট সূত্র এতথ্য নিশ্চিত করেছেন। ইতোমমধ্যে কারাগার থেকে একটি গাড়ী বিএসএমএমইউতে পাঠানো হয়েছে। সেখানে বেগম খালেদা জিয়ার ব্যবহারিত জিনিস পত্র রয়েছে। এদিকে তার আগমন উপলক্ষে নিরাপত্ত জোরদার করা হয়েছে হাসপতালে।

এজন্য প্রস্তুতিও নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আজ সোমবার (১ এপ্রিল) আদালতে হাজিরা শেষে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হতে পারে বলে জানা গেছে। এলক্ষ্যে হাসপাতালটির আশপাশেও নেওয়া হয়েছে কড়া নিরপত্তা ব্যবস্থা। বিএসএমএমইউ এর একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়াকে ভর্তির জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। অন্যদিকে কারা কর্তৃপক্ষের একটি সূত্রও বিষয়টি নিশ্চিত করেছে। সিএমএইচে আগ্রহ খালেদা জিয়ার, এ মাসেই বদল হচ্ছে কারাগার

নাইকো দুর্নীতি মামলায় কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমানের আদালতে সোমবার খালেদা জিয়ার হাজিরা দেওয়ার কথা রয়েছে। কারা সূত্র জানিয়েছে, আদালতে হাজিরা দেওয়ার পরই তাকে বিএসএমএমইউতে নেওয়া হতে পারে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ প্রস্তুতিও নেওয়া হয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে কারাগারের আশপাশেও।

ইনিউজ ৭১/এম.আর