ফের কাঁদলেন শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১লা জানুয়ারী ২০১৯ ০৮:৫৯ অপরাহ্ন
ফের কাঁদলেন শামীম ওসমান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে বিপুল ভোটে জয়ী হয়েছেন শামীম ওসমান। তবে জয়ের পর বিজয় মিছিলের বদলে তার সমর্থকদের চোখে দেখা গিয়েছে আনন্দঅশ্রু। নির্বাচনে জেতার পর ৩০ ডিসেম্বর রাতে শহরের রাইফেল ক্লাবে জড় হন আ’লীগের নেতাকর্মী ও সমর্থকরা। এসময় তাদের কান্না দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি শামীম ওসমানও। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আজকে আমাকে কাঁদিয়ে ছাড়লেন। জয়ের পর উল্লাস না করে আপনারা যে জয়ের আনন্দে কাঁদলেন এর চেয়ে বড় পাওয়া কি। বোঝা গেল আমাদের দিল নরম আছে। এই কান্নাকে শক্তি বানিয়ে আসুন সুন্দর সোনার বাংলা গড়ি। যে সোনার বাংলা গড়তে আমার নেত্রী দিনভর পরিশ্রম করছেন।

শামীম ওসমান বলেন, আজকের জয় বঙ্গবন্ধু ও তার যোগ্যা কন্যা আমার মাতৃতুল্য শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ গড়ার স্বপ্নের জয় হয়েছে। আপনাদের কাছে অনুরোধ কোন বিএনপি নেতাদের ওপর বাড়াবাড়ি করবেন না। তাদেরকে ভালোবাসুন। কারণ ভালোবাসা ছাড়া প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়া যায় না। আমি যেন না শুনি আমার কোন নেতাকর্মী-সমর্থক কোন বিএনপি নেতাকর্মীর সাথে বাড়াবাড়ি করেছে। আমি জনপ্রতিনিধি, আামি সবার। এ আদর্শ আমার নেত্রীর।

তিনি বলেন, বিগত দিনে আমরা ভালোবেসেই শত্রুর মন জয় করেছি। আমাদের মিল কারখানা ভাংচুর করা হয়েছিল। গবাদিপশুকে জীবন্ত আগুনে জ্বালিয়ে হত্যা করা হয়েছিল। সেই হামলাকারীদের ভালোবেসেই মন জয় করেছি। সেই ভালোবাসায় নারায়ণগঞ্জে গত তিন মাসে হাজার হাজার বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছে। এটার স্বাক্ষী তো আপনারাই। করার মত অনেক কিছুই ছিল। তাই আমাদের এসব বাদ দিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নের দিকে খেয়াল রাখতে হবে। নবনির্বাচিত সংসদ সদস্য বলেন, আমার অনেক স্বপ্ন। আপনাদের কাছে ওয়াদা করে ফেলেছি। নারায়ণগঞ্জ মেডিকেল কলেজ উন্নত হাসপাতাল ও উন্নত বিশ্ববিদ্যালয় স্থাপন করব। আপানাদের ওয়াদা পূরণ করতে হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব