যুবদল নেতা মনোয়ার হোসেন দিপু আর নেই

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: শুক্রবার ৩রা ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৫০ অপরাহ্ন
যুবদল নেতা মনোয়ার হোসেন দিপু আর নেই

ঝিনাইদহ শহরের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী ও মনোয়ার টেলার্সের মালিক মনোয়ার হোসেন দিপু আর নেই। শুক্রবার ভোরে তিনি নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। 


মনোয়ার হোসেন সদর উপজেলার হলিধানী ইউনিয়নের কোলা গ্রামের আনছার আলী মন্ডলের ছেলে। শহরের পরিচিত মুখ ও নামকরা টেলার মাস্টার মনোয়ার হোসেন দিপুর মৃত্যুতে ঝিনাইদহ শহরে শোকের ছায়া নেমে আসে। 


পারিবারিক সুত্রে জানা গেছে, বেশ ক’দিন ধরে অসুস্থবোধ করছিলেন মনোয়ার। শুক্রবার ভোরে হঠাৎ বুকে ব্যাথা উঠলে তাকে হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। 


শুক্রবার বাদ জুম্মা এক শোকবিধুর পরিবেশে কোলা গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তার নামাজে যানাজায় রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।


ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, বিএনপি নেতা আব্দুল মজিদ বিশ্বাস ও যুবলীগ নেতা হারুন অর রশিদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ তারা জানাজায় শরীক হন। তারা মনোয়ার হোসেন দিপুর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।