জনগনের সাথে তামাসা করছে সরকার : মোঃ মোস্তাফিজুর রহমান

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: মঙ্গলবার ৫ই জুলাই ২০২২ ০৬:১৪ অপরাহ্ন
জনগনের সাথে তামাসা করছে সরকার : মোঃ মোস্তাফিজুর রহমান

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, আওয়ামীলীগ সরকার কখনোই জনগনের ভাল চায় না। তারা দিনের ভোট রাতে চুরি করে ক্ষমতায় গিয়ে জনগনের ভাগ্য উন্নয়ন না করে লুটপাটে ব্যস্ত রয়েছে। তারা মেগা প্রজেক্টের নামে জনগনের সম্পদ লুটপাট করে বিদেশে টাকা পাচার করছে। বেগম পাড়ায় বাড়ী বানাচ্ছে।  বন্যায় যখন সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কুড়িগ্রাম সহ অন্যান্য জেলার মানুষ ভয়াবহ দুর্যোগে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে, তখন সরকার পদ্মা সেতু উদ্বোধনের নামে কোটি কোটি টাকা ব্যায়ে ভারত থেকে শিল্পী এনে জনগনের সাথে তামাসা করছে। 


    তিনি আরো বলেন, বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সম্পূর্ণ ব্যর্থ। জনগন এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি জনবিচ্ছিন্ন এই লুটেরা সরকারের বিরুদ্ধে জনগনকে ঐক্যবদ্ধ ভাবে গণ আন্দোলনের মাধ্যমে পতন ঘটানোর আহবান জানান। তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মঙ্গলবার নেত্রকোনা জেলার ভয়াবহ বন্যা কবলিত কলমাকান্দা, বারহাট্টা, মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার অসহায় বন্যাদুর্গত ১ হাজার ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী  বিতরণ কালে উপস্থিত জনগনের উদ্দেশ্যে এ সব কথা বলেন।


      এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, নেত্রকোনা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, সাধারন সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ্ মুন্নাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।