গোয়ালন্দে আ.লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: শনিবার ৪ঠা জুন ২০২২ ০৭:১৮ অপরাহ্ন
গোয়ালন্দে আ.লীগের বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজবাড়ীর গোয়ালন্দে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগের নেতারা। 


শনিবার (৪ জুন) বেলা ১১টায় উপজেলা দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিল পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম খান, মো. গোলজার হোসেন মৃধা, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষসহ সহযোগী সংগঠনের অন্যন্যা নেতৃবৃন্দ।


সভাপতি তার বক্তব্যে বলেন, ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে তারা স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিলো। স্বাধীন দেশে আবারও মাননীয় প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে  কঠোর হস্তে প্রতিহত করা হবে।