খালেদা জিয়া বেঁচে আছেন শেখ হাসিনার পতন দেখার জন্য

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ৩১শে মে ২০২২ ০৬:০১ অপরাহ্ন
খালেদা জিয়া বেঁচে আছেন শেখ হাসিনার পতন দেখার জন্য

বিএনপি’র ভাইস চেয়ারম্যান এ্যাড. জয়নুল আবেদীন বলেছেন, আল্লাহতায়ালা বেগম খালেদা জিয়াকে বাচিয়ে রেখেছে শেখ হাসিনার পতন দেখার জন্য। ওরা খালেদা জিয়াকে জেলখানা ও হাসপাতালে চিকিৎসার মাধ্যমে হত্যা করার পরিকল্পনা করেছিল কিন্ত এদেশের লাখো মানুষের দোয়ায় খালেদা জিয়া বেঁচে থাকায় শেখ হাসিনার সেই স্বপ্ন পূরন হয়নি। মঙ্গলবার নগরীর ডিসি ঘাট সংলগ্ম রিভার ভিউ কমিউনিটি সেন্টার মিলনায়তনে বরিশাল উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির এক পরিচিতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। 



তিনি আরো বলেন, এই অবৈধ সরকার ক্ষমতা কুক্ষিগত করে রাখার কারনেই খালেদা জিয়াকে আইনগত ভাবে মুক্ত করা যায়নি। দেশে খালেদা জিয়ার জন্য এক আইন ওনাদের জন্য আরেক আইন। হাজী সেলিমের সাজা ও জেল হওয়ার পরও কি করে বিদেশ গিয়েছিল তা দেশবাশি সকলের কাছে প্রশ্ন হয়ে উঠেছিল সেখানে আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন সে নাকি আইন মেনে গিয়েছিল। সেইটা কি আইন তা একমাত্র স্বরাষ্ট্রমন্ত্রী নিজে ছাড়া আর কেহ যানে না। 


তিনি আরো বলেন, আপনারা যতই কমিশন গঠন করেন না কেন এই কমিশন আপনাকে রক্ষা করতে পারবে না। এই কমিশনের কোন আলোচনা হতে পারে না। আলোচনা একটাই আগামী জাতীয় নির্বাচন তত্ববধায়ক সরকারে অধিনে কিভাবে নির্বাচন হবে সেই কথা ছাড়া অন্য কোন কথা হতে পারে না। 


এসময় তিনি সরকারকে বলেন শুধু সংবিধানে কথা বলেন দেশের সংবিধানে কোন জায়গায় লেখা আছে দেশে দিনের ভোট রাতে দেবে। দলীয় নেতাকর্মীদেরকে বলেন, আজকের পর থেকে বরিশালের বিএনপি দলের মধ্যে কোন ধরনের ক্ষোভ থাকবে না। ক্ষোভ থাকবে একটাই এই অবৈধ নিশিরাতের সরকারকে হঠানোর ক্ষোভ। 


বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহর সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি আহবায়ক এ্যাড. মজিবর রহমান নান্টু, মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, মহানগর সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, জেলা সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুল। 


এর পূর্বে আহবায়ক কমিটির সকল সদস্যদের হাতে সকল সদস্য সনদ ও সম্মাননা ক্রেস্ট  তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।