খালেদা জিয়ার মুক্তিরদাবিতে হিলিতে বিএনপি’র বিক্ষোভ, দোয়া

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ২২শে নভেম্বর ২০২১ ০৫:৩৯ অপরাহ্ন
খালেদা জিয়ার মুক্তিরদাবিতে হিলিতে বিএনপি’র বিক্ষোভ, দোয়া

কেন্দ্রীয় র্কমসূচীর অংশ হিসেবে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি”র  হাকিমপুর পৌর ও থানা শাখার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২২ নভেম্বর) সকাল ১১ টায় বাংলাহিলি বাজারস্থ দলীয় র্কাযালয়ের সামনে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে গমন এর ক্ষেত্রে আইনের দোহাই দিয়ে বাধা সৃষ্টি করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন হাকিমপুর থানা ও পৌর বিএনপি। বিক্ষোভ সমাবেশে যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।


এসময় হাকিমপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার,  হাকিমপুর থানা বিএনপি’র সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক নাজমুল হোক, পৌর যুবদলের আহবায়ক মাজহারুল ইসলাম রাজ, থানা ছাত্রদল আহবায়ক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা আলী হোসেনসহ  আরো অনেকে উপস্থিত ছিলেন। 


সমাবেশে নেতা কর্মীরা বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বাধা না দিয়ে তাকে দ্রুত বিদেশ গমন ব্যবস্তা করে দিয়া হোক । তানাহলে আগামিতে আন্দোলন দিতে বাধ্য হবো বলে জানান তারা। 


এদিকে খালেদা জিয়ার গুরুতর অসুস্থ হওয়ায় তার রোগ মুক্তি ও র্দীর্ঘায়ু কামনায় দিনাজপুরের হাকিমপুরের হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের থানা ও পৌর শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন ।


সোমবার (২২ নভেম্বর) দুপুরে বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের উপস্থিতিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় করে দোয়া মাহফিলের আয়োজন করেন হাকিমপুর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দল। এছাড়াও সকল মসজিদে মসজিদে যোহরের নামাজ পরে দোয়া ও মিলাদ মাহফিলের  আয়োজন করা হয়।


এ সময় ছিলেন, হাকিমপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, হাকিমপুর থানা বিএনপি’র সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক নাজমুল হোক, পৌর যুবদলের আহবায়ক মাজহারুল ইসলাম রাজ, ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন, থানা স্বেচ্ছাসেবক দলের নেতা আলী হোসেন, আজিম মল্লিক টিটন, আব্দুল আল মামুন, আব্দুল রাজ্জাকসহ অনেকে উপস্থিত ছিলেন।