কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপন ও বিতরণ

নিজস্ব প্রতিবেদক
কৌশিক আহমেদ, কুবি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৫শে জুন ২০২০ ০৪:০৭ অপরাহ্ন
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপন ও বিতরণ

মুজিব বর্ষে আহবান, তিনটি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ ৩ মাসের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসাবে কুবি ছাত্রলীগ নেতা কেবি সাকিবের উদ্যোগে নিজ এলাকা চট্টগ্রামের চন্দনাইশে বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচি পালন করেন।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে তার নিজ এলাকা চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সমন্বয় করে এই বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ নেতা ইলিয়াছ চৌধুরী বাবর ও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

এই বিষয়ে কেবি সাকিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী এবং কুবি শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক আমাদের নিজ নিজ এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার নির্দেশ দেয় । তার ধারাবাহিকতায় চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ নেতা বাবর ও আমি বৃক্ষরোপণ কর্মসূচি পালন করি। সকলকে অনুরোধ করবো পরিবেশের ভারসাম্য রক্ষায় অন্তত তিনটি করে গাছ লাগান, প্রকৃতিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।

উল্লেখ্য, খায়রুল বাশার সাকিব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী । সেই সাথে শাখা ছাত্রলীগের আপ্যায়ণ বিষয়ক উপসম্পাদক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।