হিজলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৭ই জুলাই ২০১৯ ০৫:৩৩ অপরাহ্ন
হিজলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিক সম্মেলন

জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে, বরিশালের হিজলা উপজেলায় সাংবাদিক সম্মেলন করেছে, হিজলা উপজেলা মৎস্য অফিস। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে ১৭ জুলাই বুধবার বেলা ১১টায় সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। সাংবাদিক সম্মেলনে উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা চন্দ্র শেখর সোম বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও ১৭ থেকে ২৩ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপিত হতে যাচ্ছে। সপ্তাহব্যাপী এ আয়োজনের এ বছরের প্রতিপাদ্য হচ্ছে, "মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি"।

এ উপলক্ষে আপনাদের মাধ্যমে হিজলা উপজেলার সকল মৎস্য  চাষী, মৎস্যজীবী, আড়ৎদার, মৎস্য ব্যবসায়ী সহ মৎস্য সেক্টরের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। ১৮ জুলাই ২০১৯ খ্রিঃ বৃহস্পতিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন লেকে আনুষ্ঠানিকভাবে মাছের পোনা অবমুক্ত করার মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

এ বছর উপজেলা পর্যায়ে সাংবাদিক সম্মেলন ও উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, বিভিন্ন স্কুল কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, হাট বাজার বা জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও ভিডিও /প্রামাণ্য চিত্র প্রদর্শন। সর্বশেষ দিনে সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের আয়োজন করা হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব