দেশ সমাজ কল্যাণ সংগঠণ এর আয়োজনে ঈদ উপহার বিতরন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৭শে জুলাই ২০২০ ০৩:১৭ অপরাহ্ন
দেশ সমাজ কল্যাণ সংগঠণ এর আয়োজনে ঈদ উপহার বিতরন

মানুষের জন্য মানবতা, মানবতার পথে আমরা" এই স্লোগানে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরন করে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি নূরে আলম জীবন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি কুদ্দুস আফ্রাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজবাগ থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব গোলাম মোস্তফা।করোনার শুরু থেকে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষের পাশে ধারাবাহিকভাবে সাহায্য সহযোগিতা করছে সংগঠনটি।

সংগঠনটির সভাপতি নূরে আলম জীবন বলেন, করোনার শুরুতে সরকারের পাশাপাশি সমাজের অনেকেই অনেকভাবে মানুষকে সাহায্য সহযোগিতা করে আসলেও এখন তেমনটা চোখে পড়ছে না। করোনার মহামারীর সাথে আমাদের লড়াই করতে হচ্ছে বন্যার সাথে। বন্যার ভয়ানক বিস্তার এখন লন্ডভন্ড করছে নদীকেন্দ্রীক গ্রাম গুলোকে।

সরকার উন্নয়নের চাকা সচল রাখাসহ প্রাকৃতিক এ দুর্যোগ মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করলেও আমাদের সকলের এ সমস্যা উত্তোলনে এগিয়ে আসতে হবে। কিছু মানুষকে আজ আমি সহযোগিতা করতে পেরেছি। এভাবে সবাই যদি এগিয়ে আসে তাহলে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিতে পারবো বলে মনে করি। আমি ব্যক্তিগতভাবে এ আয়োজন করেছি, যার ফলে কোরবানি দিচ্ছি না। কারণ এ মানুষ গুলোর হাসি আমার কাছে এখন সময়ের শ্রেষ্ট বলে মনে হচ্ছে।