নিখোঁজের ৮ দিনেও উদ্ধার হয়নি আইনজীবীর সহকারী খোকন সরদার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৫ই জুলাই ২০২০ ০৩:৩৫ অপরাহ্ন
নিখোঁজের ৮ দিনেও উদ্ধার হয়নি আইনজীবীর সহকারী খোকন সরদার

রীয়তপুর উপজেলার কোর্ট চত্বর থেকে ভেদরগঞ্জ যাওয়ার কথা বলে নিখোঁজ আইনজীবীর সহকারী খোকন সরদা (৩৮) ৮ দিনেও উদ্ধার করতে পারেননি পুলিশ ।গত ৮ জুলাই বুধবার  বিকাল ৫টার দিকে শরীয়তপুরের তুলাসার স্কুল সংলগ্ন ভাড়া বাসা থেকে ভেদরগঞ্জ যাওয়ার জন্য রওয়ানা হয় খোকন সরদার। খোঁজাখুঁজি করেও খোকন সরদারকে না পেয়ে ৯ জুলাই পালং মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়।

নিখোঁজের ৮ দিন পেরিয়ে গেলেও খোকন সরদারকে পুলিশ উদ্ধার করতে না পারায়, সন্তানকে না পেয়ে বাবা-মায়ের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠছে । খোকন সরদার সদর উপজেলার পালং ইউনিয়নের গঙ্গাধারপট্র গ্রামের জোনাবালী সরদারের ছেলে। খোকন সরদার শরীয়তপুর জজ কোর্টের আইনজীবী এ্যাড.তাইজুল ইসলামের সহকারী হিসেবে কাজ করেন।

এবিষয়ে নিখোঁজ খোকন সরদারের চাচাতো ভাই রোকন সরদার বলেন, খোকন ভাই আর আমি তুলাসার স্কুলের কাছে একই বাসায় ভাড়া থাকি। গত ৮ জুলাই বিকালে খোকন ভাই ভেদরগঞ্জ যাওয়ার কথা বলে  বাসা থেকে বের হয়। রাতেও বাসায় ফিরে না আসায় ৯ জুলাই পালং মডেল থানায় সাধারন ডাইরি করি।  নিখোঁজের ৮ দিন পার হয়ে যাওয়ার পরে এখনো খোকন ভাইকে উদ্ধার করা যায়নি। আমাদের পরিবার দুর চিন্তায় আছে। আল্লাহ যেনো আমার ভাইকে ভালো ভাবে আমাদের মাঝে ফিরিয়ে দেয়।এ ব্যাপারে পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন বলেন, খোকন সরদার নামে একজনে নিখোজের জিডি হয়েছে। খোঁজার ব্যাপারে আমাদের অভিযান অব্যাহত আছে, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত কাজ চলছে।