করোনা ভাইরাসের থেকে ও ভয়ঙ্কর মোদী ভাইরাস:অনুব্রত মন্ডল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৯ই মার্চ ২০২০ ১২:০৭ অপরাহ্ন
করোনা ভাইরাসের থেকে ও ভয়ঙ্কর মোদী ভাইরাস:অনুব্রত মন্ডল

করোনা ভাইরাসের প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমন করলেন তৃণমূল নেতা অনুব্রত মন্ডল৷অনুব্রত মন্ডল বলেন, ইয়েস ব্যাংক শেষ হয়ে গেল,অর্থনৈতিক শেষ হয়ে গেছে,এর থেকে আর বড় ভাইরাস কি আছে৷ করোনা থেকেও ভয়ঙ্কর হল মোদি ভাইরাস৷ চেষ্টা করা হচ্চে এই ভাইরাসকে কিভাবে নষ্ট করা হবে৷ তার জন্য পশ্চিমবঙ্গে ওষুধ আবিস্কারের গবেষনা চলছে৷এর আগে বিধানসভা ভোট এগিয়ে আসার ইঙ্গিত দিয়েছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডল। ভোটের প্রস্তুতি নিতে দলের কর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

গুসকরা শহরে আউশগ্রাম বিধানসভা এলাকার দলীয় কর্মীদের নিয়ে কর্মী সম্মেলন করেন অনুব্রত মণ্ডল। সেই সম্মেলনে ২৬৯ টি বুথের দলীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। কোন বুথের, কেমন অবস্থা তা জানতে চান। যে সমস্ত বুথে দল পিছিয়ে রয়েছে, সেই বুথে কী পরিকল্পনা, ব্যবস্থা নেওয়া হয়েছে, তাও জানতে চান। বিধানসভা ভোটে সেইসব বুথ ও অঞ্চল থেকে দল কত লিড পাবে সেকথাও জানতে চেয়েছেন অনুব্রত।
বেরেন্ডা অঞ্চল সভাপতি হাকিম শেখের কাছে সাংগঠনিক খোঁজখবর নেওয়ার সময় অনুব্রত বলেন, “অন্য কোনওদিকে যাস না। বুথে বুথে বসে মিটিং কর। কারণ বিধানসভা ভোট এগিয়ে আসতে পারে।”

সংশোধিত নাগরিকত্ব আইন প্রসঙ্গে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে অনুব্রত বলেন, সারা ভারতের মধ্যে প্রথম মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে আমি এনআরসি মানব না। এখন মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে মহারাষ্ট্র, পঞ্জাব, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, ওড়িশা, তেলেঙ্গানা, বিহার, রাজস্থান- সব রাজ্যই বলছে মানব না।”