ছাগলভর্তি ট্রাক পুকুরে, ব্যাপারী-হেলপারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ২৭শে ডিসেম্বর ২০১৯ ০৫:৫৪ অপরাহ্ন
ছাগলভর্তি ট্রাক পুকুরে, ব্যাপারী-হেলপারের মৃত্যু

সাভারে একটি ছাগলভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের পুকুরে পড়ে গেছে। এতে প্রাণ হারিয়েছেন ছাগলের ব্যাপারী এবং ট্রাকের হেলপার। মৃত্যু হয়েছে দুই শতাধিক ছাগলের। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর জেলার সদর থানা এলাকার তেচুলিয়া গ্রামের মৃত ইসলাম মণ্ডলের ছেলে ছাগল ব্যাপারী জাকারিয়া হোসেন (৪০) এবং জয়পুরহাট জেলার সোনাপাড়া থানা এলাকার বাসিন্দা ট্রাকের হেলপার হাসান মিয়া (৩০)।
থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানায়, বৃহস্পতিবার জয়পুরহাট থেকে ছাগলভর্তি একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশে ছেড়ে আসে। ট্রাকটি মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। পুকুরে তল্লাশি চালিয়ে ট্রাকের হেলপার ও ছাগলের ব্যাপারীর মরদেহ উদ্ধার করে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে পুলিশ নিহতদের মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, 'ছাগলভর্তি ট্রাক পানিতে পড়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। এ সময় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ট্রাকটিতে ২১০টি ছাগল ছিল বলে জানা গেছে যার সবগুলো ছাগলই মারা গেছে।'