বাংলা টাইগার্সে বাংলাদেশের সাত ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০১৯ ০২:০৫ অপরাহ্ন
বাংলা টাইগার্সে বাংলাদেশের সাত ক্রিকেটার

আবুধাবি টি-১০ লিগের জন্য দেশি-বিদেশির সমন্বয়ে শক্তিশালী দল গড়েছে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। বুধবার প্লেয়ার্স ড্রাফট থেকে ১৪ জন ক্রিকেটারকে দলে টেনেছে তারা। যার সাতজন বাংলাদেশি। আইকন ক্রিকেটার হিসেবে থিসারা পেরেরাকে আগেই নিশ্চিত করেছিল দলটি। জাতীয় দলের বাইরে আছেন এমন ক্রিকেটারদের বেছে নিয়েছে দলটি। বাংলাদেশ থেকে এ আসরে প্রতিনিধিত্ব করবেন এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিক, ইয়াসির আলি, মেহেদী হাসান, আরাফাত সানি ও আবু হায়দার রনি। কোচও বাংলাদেশি। সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ হেড কোচের দায়িত্ব পেয়েছেন। বিদেশিদের মধ্যে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে রাইলি রুশো, জেমস ফকনার, কলিন ইনগ্রামদের মতো খেলোয়াড়দের।

আগামী ১৫ নভেম্বর শুরু টুর্নামেন্টটি চলবে ২৪ নভেম্বর পর্যন্ত। দুটি গ্রুপে বিভক্ত হয়ে যেখানে লড়বে অংশগ্রহণকারী আট দল। গ্রুপপর্বে তিনটি করে ম্যাচ খেলবে প্রতিটি দল। 

বাংলা টাইগার্স: থিসারা পেরেরা (আইকন), কলিন ইনগ্রাম, রাইলি রুশো, রবি ফ্রেইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, জেমস ফকনার, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, চিরাগ সুরি, জুনায়েদ সিদ্দিক, ইয়াসির আলি, মেহেদী হাসান, আরাফাত সানি ও আবু হায়দার রনি।
ইনিউজ ৭১/এম.আর