হাসপাতাল থেকে কারাগারে সম্রাট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১২ই অক্টোবর ২০১৯ ১১:২৩ পূর্বাহ্ন
হাসপাতাল থেকে কারাগারে সম্রাট

ক্যাসিনো সম্রাট খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মাহবুবুল ইসলাম। বুকে ব্যথা অনুভব করায় গত ৮ অক্টোবর সকাল ৬টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। সকাল সাড়ে ৭টার দিকে তাকে কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক জানান, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল।

তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়। ১৫ বছর আগে হৃদরোগের সমস্যায় সম্রাটের হার্টের ভাল্ব প্রতিস্থাপন করা হয়। প্রসঙ্গত, রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমানকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।

রোববার (৬ অক্টোবর) দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল সম্রাটকে নিয়ে কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে তারই কার্যালয়ে ঢুকে অভিযান শুরু করে। সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত অভিযান চলে। সম্রাটের কাকরাইলের কার্যালয় থেকে একটি পিস্তল, বিপুল পরিমাণ বিদেশি মদ ও দুটি ক্যাঙ্গারুর চামড়া জব্দ করে তারা।

ইনিউজ ৭১/এম.আর