প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের নিয়ে বৃক্ষরোপন

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: রবিবার ২৯শে সেপ্টেম্বর ২০১৯ ১০:৫৮ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের নিয়ে বৃক্ষরোপন

নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আনন্দ র‌্যালি, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, প্রার্থনা সভা, দুস্থদের মাঝে খাবার বিতরণ। এ উপলক্ষে শনিবার দুপুরে রাণীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

পরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাণীনগর উপজেলার চকাদীন মাদ্রাসায় দুস্থ ও এতিম শিশুদের নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত ও মাদ্রাসা প্রাঙ্গনে ৭৩ টি বৃক্ষ রোপনের মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়।  এ সময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, আমাদের আর্দশের মূর্ত প্রতীক, প্রজ্বল অহংকার ইতিমধ্যে বাংলাদেশের গন্ডি পেরিয়ে বিশ্বদরবারে নেতৃত্ব দিচ্ছে দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৬কোটি মানুষের আস্থা বিশ্বাস ও ভালোবাসা অর্জন করে যে নেত্রী বিশ্ববাসীর কাছে তার দূরদর্শী নেতৃত্ব আদর্শ ও মানবতার শুভ্রতা ছড়িয়ে বিশ্ববাসীর কাছে বাংলাদেশের মানুষকে সম্মানিত, ও প্রশংসিত করেছে সেই নেত্রীর সুযোগ্য নেতৃত্ব আরো বহুকাল প্রয়োজন বলে মনে করি। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বের সারথি হিসেবে পাশে থাকতে চাই আজীবন। প্রিয় নেত্রীর জন্মদিনে তাঁর সুদীর্ঘ সুস্বাস্থ্য কামনা করছি।

এসময় রাণীনগর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন,যুগ্ন সাধার সম্পাদক রাসেল আহমেদ আশিকসহ উপজেলা ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।