‘শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে'

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০১৯ ০৬:৪৪ অপরাহ্ন
‘শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে'

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও সরকার প্রধান শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদ্যাপন উপলক্ষ্যে বাউফল উপজেলা আওয়ামীলীগের দোআ ও আলোচনা অনুষ্ঠানে সভাপতির বক্তিৃতায় সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) বলেন,‘ শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। তিনি আছেন বলেই আজ বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত। 

তিনি আরো বলেন, জিয়ার মদদে বিপদগামী কিছু সেনা সদস্য জাতির জনকে স্ব-পরিবারে হত্যা করে। খুনিরা ভেবে ছিলো বঙ্গবন্ধুরেক হত্যা করা হলে  আওয়ামীলীগ কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। রাখে আল্লাহ মারে কে? আজ বঙ্গবন্ধু কণ্যার নেতৃত্বে দেশ আজ  উন্নয়নের মহাসড়কে। অনুষ্ঠানে তিনি সকলের কাছে শেখ হাসিনার জন্য দোআ কামনা করেন। 

অনুষ্ঠানে  আরো বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সাবেক চীফ হুইপরে  এপিএস আনিসুর রহমান, বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু প্রমূখ। 

দোআ অনুষ্ঠান শেষে শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের কেক কাটেন আ.স.ম ফিরোজ (এমপি)। পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা দলীয় কার্যালয় জনতা ভবন থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করেন। র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইলিশ চত্বরে এসে শেষ হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব