প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তার দেয়া ওয়াদা রক্ষা করেন-এমপি মুকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে সেপ্টেম্বর ২০১৯ ১০:৫৯ অপরাহ্ন
 প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তার দেয়া ওয়াদা রক্ষা করেন-এমপি মুকুল

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্তি সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে দেয়া সকল ওয়াদা একে একে রক্ষা করে যাচ্ছেন।

এ পর্যন্ত তার দেয়া একটি ওয়াদাও ভঙ্গ হয়নি। তিনি মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ দেয়ার যে প্রতিশ্রæতি দিয়েছেন। তা পর্যায়ক্রমে বাস্তবায়নের শেষ পর্যায়ে। পল্লী বিদ্যুৎ বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে সকলকে বিদ্যুতের আওতায় আনতে হবে। বিদ্যুৎ সংযোগের জন্য জন্য মানুষকে আগের মত আর কষ্ট পেতে হয় না। আবেদন করলেই অল্প দিনের মধ্যেই তাদের ঘরে বিদ্যুৎ সংযোগ চলে আসে। তিনি বৃহস্পতিবার বাদ মাগরিব সাচড়া ইউনিয়নে তিন নাম্বার ওয়ার্ডে পরীবাড়ী গ্রামে এ বিদ্যুতের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরোও বলেন, আ’লীগ সরকার যখনই ক্ষমতায় আসে জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করে। মানুষ কিভাবে ভালো থাকবে এটা নিয়ে সব সময় চিন্তা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা শেখ হাসিনা। তিনি মানুষের কষ্ট সহ্য করতে পারেনা। তাই তিনি মানুষের সেবায় নিয়োজিত থাকেন।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ এর ডিজিএম (কারিগরি) নাজমুল হাসান, সাচড়া ইউপি চেয়ারম্যান মহিবুল্লাহ্ মৃধা, প্রকৌশলী মাসুদুজ্জামান প্রমুখ।