মাদারীপুরে মিথ্যা মামলা দিতে নিজ মাথায় আঘাত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে সেপ্টেম্বর ২০১৯ ০৬:৪৯ অপরাহ্ন
মাদারীপুরে মিথ্যা মামলা দিতে নিজ মাথায় আঘাত

মাদারীপুরে মিথ্যা মামলা দিতে নিজ মাথায় আঘাত করে ও নিজ ছেলেকে লুকিয়ে হাসপাতালে ভর্তির অভিযোগ উঠেছে। ঘটনাটি আজ বৃহস্পতিবার ভোররাতে মাদারীপুরের কালকিনি উপজেলার বাশগাড়ী গ্রামের গুচ্ছ গ্রামে ঘটে।এতে করে মাথায় আঘাত নিয়ে সেনরা বেগম ও নুরু সিকদার মাদারীপুর হাসপাতালে চিকিৎসাধিন আছেন এবং লিটন সিকদাররের কোন হদিস পাওয়া যাচ্ছে না। অভিযোগ ও স্থানীয় ফারুক আকন,সোনিয়া আক্তার,আ ঃরবআকন, ফাহিমা বেগম সহ অনেকে বলেন আমাদের গুচ্ছগ্রামের সাবেক সভাপতি  নুরু সিকদার র্দীঘদিন ধরে একই এলাকার বিধোবা সেনরা বেগমকে নিয়ে বিবাহ না করে একই ঘড়ে থাকার অভিযোগে স্থানীয় বাসিন্দারা তাদের আলাদা থাকার জন্য চাপ প্রয়োগ করে।

এতে করে গুচ্ছ গ্রামের অন্যান্যদের সাথে মনমালিন্য হতে থাকে এ নিয়ে এলাকার মানুষ ওদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানব বন্ধন করে। এরি বদলা নিতে সেনরা বেগম ও নুরু সিকদার মিলে এ নাটক করছেন বলে অভিযোগ ওঠে এবং এলাকার মানুষ ক্ষোভে ফেটে পড়ে এবং মিথ্যা নাটক করার জন্য স্বাস্তির দাবি জানান। গুচ্ছগ্রাম কমিটির সভাপতি সুজন সিকদার বলেন,তিনি মুখে বলেন বিবাহ করেছি কিন্তু কোন প্রমান দেন না প্রমান চাইলে মামলার ভয় দেখান এবং আমাদের নামে কয়েক টি মামলা করেছেন।

আমরা তাকে অনেক নিষেধ করেছি কিন্তু তিনি কার কোন কথা শোনেন না, এখন আবার আমাদের নামে মামলা দেওয়ার জন্য নিজ মাথায় আঘাত করে ও ছেলেকে লুকিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অভিযুক্ত বলেন আমার বাবা পরমহিলা নিয়ে একই বাড়িতে বসবাস করছে,এ নিয়ে আসপাশের মানুষ আমাদের অনেক নোংরা নোংরা কথা বলে সব সময় আমাদের খারাপ লাগে,বাবার কাছে বল্লে উল্টো আমাদের হুমকি ধামকিদেয় ও আমাদেও নামে মামলা করেছে। সেনোরা বেগম বলেন রাতে কয়েক জন মিলে আমাকে ছেনদা দিয়ে কুপিয়ে জখম কওে এবং এর পর থেকে আমার ছেলে লিটন সিকদার নিখোজ আছে।খাশের হাট তদন্তকেন্দ্র আইছি মোঃ আল মামুন বলেন এব্যাপাওে আমরা কিছু জানিনা, আমাদের কেউ কিছু বলেনি।